১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির খ্যাতিমান জুটি ফিরলেন একসঙ্গে

শুক্রবার, ২০ নভেম্বর ২০১৫

টেকনাফবার্তা ২৪ ডটকম 

বিনোদন ডেস্ক : বলিউডের সবচেয়ে নেচারাল রোমান্টিক জুটির নাম শাহরুখ-কাজল! দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে থেকে শুরু করে কুচ কুচ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম কিংবা সর্বশেষ গত পাঁচ বছর আগে মাই নেম ইজ খান যেখানেই তারা একসাথে দাঁড়িয়েছেন, সেখানেই খুব অসাধারণভাবে দর্শক তাদের গ্রহণ করেছে। দীর্ঘদিন পর ফের একসঙ্গে জুটিবদ্ধ হলেন তারা। আর তা নিয়ে দর্শক উম্মাদনা থাকবে না, তা তো হয় না!

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে সম্প্রতি ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে শাহরুখ কাজল-অভিনীত চলতি বছরে বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত ছবি ‘দিলওয়ালে’র ট্রেলার। রোমান্স, ড্রামা, অ্যাকশন আর মাস্তিতে ভরপুর ‘দিলওয়ালে’র পুরো ট্রেলারটির পর এবার ইউটিউবে মুক্তি দেয়া হল ‘দিলওয়ালে’র প্রথম গান ‘গেরুয়া’। জাঁকঝমক পরিবেশে ১৮ নভেম্বর রাতে ইউটিউবে মুক্তি দেয়া হল গানটি। মুক্তির পর থেকেই ২৪ ঘন্টা না হতেই এ পর্যন্ত ইউটিউবে শাহরুখ-কাজলের গেরুয়া দেখেছে অন্তত সাড়ে বারো লক্ষবারের উপরে।

ভারতীয় অন্যতম সঙ্গীতব্যক্তিত্ব প্রীতমের মিউজিক, অমিতাভ ভট্টাচার্যের গীতরচনায় ‘গেরুয়া’ গানটিকে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং এবং অন্তরা মিত্র। গানটির বেশীর ভাগ দৃশ্য ধারণ হয়েছে বরফের পাহাড়ে। ‘গেরুয়া’ সম্পর্কে শাহরুখ খান মুগ্ধা প্রকাশ করে গানটির সাথে জড়িত সকলকে কৃতজ্ঞতা জানান।

এই গানটি পুরো ঠাণ্ডায় জমা বরফের মধ্যে শ্যুটিং করেছেন জানিয়ে অভিনেত্রী কাজল বলেন, এই গানটি শ্যুট রতে আমারা অন্তত সাতদিন সময় নিয়েছিলাম। এত ঠান্ডার মধ্যে প্রথমে খুবই কঠিন মনে হলেও ধরে ধীরে সমবই স্বাভাবিক হয়ে আসে। আমরা খুব জমিয়েই তারপর গানটির দৃশ্য ধারণ করি। আশা করি দর্শকরাও গানটি ভালোবেসে গ্রহণ করবেন।

এমনিতেই দীর্ঘ পাঁচ বছর পর ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির খ্যাতিমান জুটি ফিরলেন একসঙ্গে।তাই ভক্ত-অনুরাগীদের ‘দিলওয়ালে’ নিয়ে উচ্ছ্বাস একটু বেশি। তাই ছবির প্রথম গানটি দেখতে যে হুমড়ি খেয়ে পড়বেন দর্শক-ভক্তরা তা আর বলতে!

উল্লেখ্য, জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির পরিচালনায় ‘দিলওয়ালে’র এরইমধ্যে শ্যুটিংয়ের কাজ প্রায় শেষের পথে। আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে শাহরুখ, কাজল ছাড়াও বরুন ধাওয়ান, কৃতি স্যানন, জনি লিভার, বোমান ইরানি ও সঞ্জয় মিশ্রের মত জনপ্রিয় অভিনেতারা রয়েছেন। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.