২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বগুড়ায় শিয়া সম্প্রদায়ের মসজিদে গুলি নিহত ১

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০১৫ সময় : 08 : 42 PM 

bogra_map_830071654টেকনাফবার্তা২৪ডটকম : বগুড়ার শিবগঞ্জ উপজেলায় শিয়া সম্প্রদায়ের একটি মসজিদে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। এতে মসজিদের মুয়াজ্জিন নিহত হয়েছেন। এছাড়া তিন মুসল্লি গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার মাগরিব নামাজের পর উপজেলার আটমুল ইউনিয়নের হরিপুর বাসস্ট্যান্ড শিয়া মসজিদে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরিপুর বাসস্ট্যান্ড শিয়া মসিজদে মাগরিব ও এশার নামাজ একসঙ্গে পড়া হয়। বৃহস্পতিবার মাগরিবের নামাজের সময় নিয়মিত মুসল্লিদের সঙ্গে ২০-২২ বছর বয়সী অপরিচিত তিন যুবক মসজিদে প্রবেশ করে। তাদের মাথায় টুপি এবং পরণে পাজামা-পাঞ্জাবী ছিল। নামাজ শেষে মুসল্লিরা যখন এশার নামাজের জন্য অপেক্ষা করছিলেন ঠিক সেই মুহূর্তে ওই তিন যুবক গুলি ছুঁড়তে থাকেন। গুলির শব্দ শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যান। এ সময় হরিপুর গ্রামের বাসিন্দা ও মসজিদের মুয়াজ্জিন মোয়াজ্জেম হোসেন নিহত হন।

এছাড়া আফতাব হোসেন (৪০), মাওলানা শাহিনুর (৩৫) ও আলাদীপুর গ্রামের তাহের মিস্ত্রি (৫০) গুলিবিদ্ধ হন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মসজিদটি ঘিরে রেখেছে। জড়িতদের ধরতে এলাকায় অভিযান চলছে।

 

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.