১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী

টেকনাফে কমিউনিটি রেডিও নাফ ৯৯.২ এফএম’র আয়োজনে ‘বিশ্ব বেতার দিবস’১৬ উদযাপিত

শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম 

radioসাইফুদ্দীন মোহাম্মদ মামুন,টেকনাফ : সারা বিশ্বের ন্যায় টেকনাফে কমিউনিটি রেডিও নাফ ৯৯.২ এফএম’র বর্ণাঢ্য আয়োজনে পালিত হল বিশ্ব বেতার দিবস’১৬।

শুরুতে প্রতিপাদ্য বিষয় “দূর্যোগকালে ও জরুরী মুহুর্তে বেতার” এই শ্লোগানকে সামনে রেখে আগামী ১৩ ফেব্রুয়ারী রোজ শনিবার সকাল ১০টায় এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে তা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে উপজেলা আরও সিপিপি আব্দুল মতিন,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্রুতিপূর্ণ চাকমা,রেডিও নাফের মিডিয়া কনসালটেন্ট ও চ্যানেল নাইনের কক্সবাজার জেলা প্রতিনিধি জাবেদ ইকবাল চৌধুরী,পুরান পল্লান পাড়ার ২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ও বিশিস্ট সমাজসেবক নুরুস সামাদ লালু, রেডিও নাফের স্টেশন ম্যানেজার মোঃ সিদ্দিক হোসেন,প্রোগ্রাম প্রডিউসার হারুন রশিদ,টেকনিক্যাল অফিসার ফারুক হোসাইন আরমান,নিউজ প্রেজেন্টার সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, যুব উন্নয়ন অফিসের মোঃ মনজুর আলম,টেকনাফস্থ আইন সহায়তা কেন্দ্রের তারেকুল ইসলাম তারেক,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তপন কান্তি শর্মা,সিপাহী খুরশেদ আলম,পরিসংখ্যান অফিসের আব্দুল হাই,মাধ্যমিক শিক্ষা অফিসের মোহাম্মদ ইসরাফিল,ম্যালেরিয়া নিয়ন্ত্রণ অফিসের উপজেলা ম্যানেজার জিয়াউল হক সরকার,পিও মিলন বারয়, রেডিও নাফস্থ ব্র্যাক স্কুলের সুপার ভাইজার সাদ্দাম হোসেনসহ অন্যান্য সরকারী-বেসরকারী কর্মকর্তা,স্কুলের ছাত্র/ছাত্রীসহ মিডিয়াকর্মীরা অংশগ্রহণ করেন।

অন্যদিকে বিশ্ব বেতার দিবস উপলক্ষে বিকাল ৪টা ১০ মিনিটে কমিউনিটি রেডিও নাফ থেকে সরাসরি বিশেষ অনুষ্ঠানমালা সম্প্রচারিত হবে। এতেও সরকারী-বেসরকারী কর্মকর্তারা সরাসরি অনুষ্ঠানে অংশগ্রহণ করে বিশ্ব বেতার দিবসের গুরুত্ব ও তাৎপর্য্য নিয়ে আলোচনা করবেন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.