১৭ই আগস্ট, ২০১৯ ইং, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

গ্যালাক্সি এস৭ ও গ্যালাক্সি এস৭ এজ ফোন ভক্তদের জন্য সুখবর

সোমবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম

Samsung-bg20160118143301প্রযুক্তি ডেস্ক : গ্যালাক্সি এস৭ ও গ্যালাক্সি এস৭ এজ ফোন ভক্তদের জন্য সুখবর, ২১ ফেব্রুয়ারি উন্মুক্ত হতে যাচ্ছে সেট দুটি। কিন্তু এর আগেই ফাঁস হয়ে গেছে স্যামসাংয়ের নতুন দুই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের দাম।

ফাঁস হওয়া তথ্যের বরাত দিয়ে ‘দ্য নেদারল্যান্ডস’ নামে একটি ওয়েবসাইটে নতুন সেট দুটির সম্ভাব্য মূল্যের ধারণা দেওয়া হয়েছে। তাদের তথ্যমতে, গ্যালাক্সি এস৭-এর দাম হতে যাচ্ছে ৭০০ ইউরো এবং গ্যালাক্সি এস৭ এজের দাম ধরা হয়েছে ৮০০ ইউরো। কিছুদিন আগে স্যামসাংয়ের মোবাইলবিষয়ক ওয়েবসাইট স্যাম মোবাইলের একটি প্রতিবেদনে এ রকম দামের ব্যাপারে ধারণা দেওয়া হয়েছিল।

যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে অবশ্য সেট দুটির দাম কিছুটা কম হতে পারে, সে ব্যাপারে কোনোই ধারণা দেওয়া হয়নি। তবে যদি প্রায় এ রকম দামই থাকে, তাহলে গ্যালাক্সি এস৭-এর দাম হবে ৫৪৪ পাউন্ড বা ৭৮৭ ইউএস ডলার।

আর গ্যালাক্সি এস৭-এর দাম হবে ৬২২ পাউন্ড বা ৮০০ ইউএস ডলার। তবে যে দেশে যেমনই থাকুক দাম, এটি পরিষ্কার যে স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের দাম কমাতে কোনোভাবেই আগ্রহী নয়।

তবে এই মূল্য শুধু সেট দুটির ৩২ জিবি ভার্সনের জন্য। ৬৪ জিবি কিংবা ১২৮ জিবি ভার্সনের সেট কিনতে হলে আরো অনেক টাকা গুনতে হবে বলেই ধারণা করা হচ্ছে।

আগামী ২১ ফেব্রুয়ারি গ্যালাক্সি সিরিজের নতুন দুটি সেটের আনুষ্ঠানিক ঘোষণা দেবে স্যামসাং। এর পরই স্যামসাং এসব সেটের আগাম অর্ডার নেওয়া শুরু করবে বলে ধারণা করা হচ্ছে

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.