২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

জুনিয়র ক্রিকেট টুর্নামেন্টে ইস্পাহানি ক্রিকেট একাডেমী ও ব্রাইট ক্রিকেট একাডেমীর জয় লাভ

সোমবার, ১৪ মার্চ ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম 

unnamed (1)নিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম 

প্রেস বিজ্ঞপ্তি

সিএসটিসি এর পৃষ্ঠপোষকতায় ওল্ড ব্রাইট এসোসিয়েশন আয়োজিত জুনিয়র ক্রিকেট টুর্নামেন্টের আজকের উদ্বোধনী দিনের নিজ নিজ খেলায় জয়লাভ করেছে ইস্পাহানি ক্রিকেট একাডেমী ও ব্রাইট ক্রিকেট একাডেমী।

দিনের প্রথম খেলায় এস এস ক্রিকেট একাডেমীর বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে ইস্পাহানি ক্রিকেট একাডেমী। আবতাহী অপরাজিত ৩৪ রান করে এবং মেহেদি, নাবিদ ও হাসিব ১টি করে উইকেট লাভ করে। জবাবে নির্ধারিত ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৬৬ রান সংগ্রহ করে এস এস ক্রিকেট একাডেমী। নাবিদ অপরাজিত ২২ রান করে ও তানভী ৬ রানে ৩টি উইকেট নেয়। ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয় তানভী।

দিনের ২য় খেলায় আফতাব আহমেদ ক্রিকেট একাডেমীর বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে ব্রাইট ক্রিকেট একাডেমী। রহমত করে ৫০ এবং অংকন করে ২৯ রান। রাকিব ২টি উইকেট নেয়। জবাবে ৪৩ রানেই অলআউট হয় আফতাব আহমেদ ক্রিকেট একাডেমী। রাফি করে ৬ রান এবং আদনান, রাজু, আসিফ ২টি করে উইকেট লাভ করে।

এর আগে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিএসটিসি এর চীফ কো-অর্ডিনেটর জনাব এ.সি.মার্টিন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.