২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি আটকের খবরে বিভিন্ন স্থানে অবরোধ

রবিবার, ২৭ মার্চ ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম 

istiakটেকনাফ প্রতিনিধি : টেকনাফ ২ বিজিবি অস্ত্রসহ কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি ইসতিয়াক আহমেদ জয়কে আটক করেছে এমন খবরের ভিত্তিতে কক্সবাজার ও উখিয়ার বিভিন্ন ষ্টেশনে অবরোধ করে স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ ।

জানা যায়, আজ ২৭ ডিসেম্বর দুপুর ১২ টার দিকে হোয়াইক্যং বিজিবির জোয়ানরা একটি গাড়ী বহর দেখে তাদের চ্যালেঞ্জ করে । এ অবস্থায় একটি সি এনজি থেকে ১টি পিস্তল ও ২ টি ছুরি উদ্ধার করেন বলে জানান দায়িত্বরত বিজিবি সদস্যরা।গাড়ী বহরে নির্বাচন আচরণ বিধি ভঙ্গের বিষয় নিয়ে কথা কাটাকাটিরএক পর্যায়ে ককসবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়কে আটক করে হোয়াইক্যং চেক পোষ্টে বসিয়ে রাখেন। পরে উদ্ধার হওয়া অস্ত্র ইশতিয়াক আহমদ জয়ের গাড়ী থেকে নয় তা নিশ্চিত হয়ে পরে তাকেসহ ২জনকে ছেড়ে দেয়া হয়ছে। আটক বাকী ৫ জনকে অস্ত্র রাখার অভিযোগে গ্রেপ্তার করে টেকনাফ মডেল থানায় প্রেরণ করা হয়েছে।

এদিকে কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি ইসতিয়াক আহমেদ জয়কে গ্রেপ্তারের প্রতিবাদে কক্সবাজার ও টেকনাফসহ উখিয়ার বিভিন্ন ষ্টেশনে অবরোধ করেছে ছাত্রলীগ । উখিয়ার সদর ষ্টেশন , কোটবাজার , বালুখালী ও পালংখালীতে বেরিক্যাড সৃষ্টি করে রাস্তায় টায়ার জ্বালিয়ে দেয়া হয় । ফলে কষ্টে পড়েন যাত্রীরা ।

টেকনাফ মডেল থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে সিটিজিবার্তা২৪ডটকমকে জানান আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.