২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

চট্রগ্রামে অলিম্পিয়া ফুডস এন্ড বেকারীকে ৪০০০০ টাকা অর্থদণ্ড

বুধবার, ১৩ এপ্রিল ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম 

jriনিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম : চট্রগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪০,০০০ টাকা জরিমানা এবং ২০ লিটার দীর্ঘদিনের পুরানো কালো হয়ে যাওয়া পোড়া পামওয়েল জব্দ করা হয়েছে।

আজ বেলা ০৩.০০ ঘটিকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের নেতৃতে  নগরীর সদরঘাট থানাধীন ৩৬৯, কদমতলী মোড় এলাকায় অবস্থিত অলিম্পিয়া ফুডস এন্ড বেকারীতে অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন টেকনাফবার্তা২৪ডটকমকে জানান, অভিযানকালে দেখা যায় দীর্ঘদিনের পুরনো পোড়া কালো পামোয়েল তেল দিয়ে সমুচা এবং সিংগাড়া ভাজার সময় হাতেনাতে গরম পাম তেল জব্দ করা হয়। তেলের কালার দেখে প্রাথমিক অবস্থায় মনে হয়েছে এটা পোড়া মবিল।

তিনি আরও বলেন, সমুচার কিমা এবং কাচা মুরগীর মাংস একসাথ ফ্রিজে সংরক্ষন করা হচ্ছে। সবজি এবং সমুচার কিমার মুরগী একসাথে সিদ্ধ করা হচ্ছে। কারখানার পরিবেশ অত্যন্ত নোংরা। কেক এবং বাটার বনে বাটারের পরিবর্তে ব্যবহার করা হচ্ছে হলুদ রঙ এর বাটার অয়েল বিভিন্ন ফাস্ট ফুডের মসলা যেখানে সেখানে নোংরাভাবে রাখা হয়েছে।যেগুলো অনেক দিনের পুরানো এবং রঙ পরিবর্ত্ন হয়ে গেছে।

এসকল অনিয়মের জন্য অলিম্পিয়া ফুডস এন্ড বেকারীকে ৪০০০০ (চল্লিশ হাজার) টাকা জরিমানা করে জব্দকৃত মালামাল নালায় ফেলে ধ্বংস করা হয়।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.