১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র নির্বাচীত সমপন্ন

রবিবার,১৭ জুলাই ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম

imageটেকনাফ : কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার কাউন্সিলরগণ শপথ গ্রহন অনুষ্ঠানের পরে কাজের গতি বৃদ্ধির লক্ষ্যে প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন করা হয়েছে।

রবিবার (১৭ জুলাই) সকাল ১১ টায় টেকনাফ পৌরসভা কার্যালয়ে নবনির্বাচিত মেয়র হাজী মোঃ ইসলামের সভাপতিত্বে প্রথম মাসিক সভা অনুষ্ঠীত হয়।

সভায় কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলারদের সর্ব সম্মতিক্রমে প্যানেল মেয়র এক মৌলভী মুজিবুর রহমান, দুই নাম্বারে মোঃ আব্দুল্লাহ মনির ও তিন নাম্বারে কহিনূর আক্তারকে নির্বাচিত করা হয়।এ সভায় দ্বিতীয় বারের মত কাউন্সিলর হিসেবে মৌলভী মুজিব, আবদুল্লাহ মনির ও  কহিনূরসহ এ ৩ জনকে প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে।

টেকনাফ পৌরসভার নবনির্বাচিত মেয়র হাজী মোঃ ইসলাম জানান, পৌরসভার নবনির্বাচিত পরিষদের প্রথম সভায় কাউন্সিলরদের সর্ব সম্মতিক্রমে কাউন্সিলর তিন জনকে প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে। এ সময় তিনি পৌরসভার কাজ আরো বেগবান করার জন্য সকলের আন্তরিকতা প্রত্যাশা করেন।

টেকনাফ পৌরসভার সচিব মোহাং মুহিউদ্দীন ফয়েজির পরিচালনায় অনুষ্ঠীত সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর শাহ আলম, রেজাউল করিম মানিক ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর দিলরুবা খানম, নাজমা আলম,কহিনূর আক্তার আবু হারেছ, একরামূল হক, সাংবাদিক ও কাউন্সিলর মোঃ আব্দুল্লাহ মনির, মৌলভী মুজিবুর রহমান, নূরুল বশর নুরশাদ, হোসন আহাম্মদ, মনিরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন পৌর প্রকৌশলী জহির উদ্দিন আহাম্মদ, হিসাব রক্ষক সৈয়দ হোছন, উচ্চমান সহকারী মুর্শেদ আলম।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য




Leave a Reply

Your email address will not be published.