২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

চট্টগ্রামের মিরসরাইয়ে গৃহবধুকে জবাই করে হত্যা

বৃহস্পতিবার ,২৫ আগস্ট ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম 

ctgমাহমুদুল হাসান রাকিব, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া মুহুরীপাড়া হোসেন আরা বেগম (৩২) নামে এক গৃহবধুকে ঘুমের মধ্যে জবাই করে খুন করা হয়েছে।

বুধবার (২৪ আগষ্ট) রাতে ঘটনা ঘটেছে। নিহত হোসনে আরা সৌদি আরব প্রবাসী জহির উদ্দিনের স্ত্রী।স্থানীয় বাসিন্দারা খবর পেয়ে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

জানা গেছে, বুধবার (২৪ আগষ্ট) রাত আনুমানিক তিনটার সময় হোসনের আরার কক্ষে প্রবেশ করে জবাই করে রেখে যায়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।জানা গেছে, বুধবার (২৪ আগষ্ট) রাত আনুমানিক তিনটার সময় হোসনের আরার কক্ষে প্রবেশ করে জবাই করে রেখে যায়।হোসেন আরার ভাই মোঃ রিয়াদ অভিযোগ করেন, আজ থেকে ১৫ বছর পূর্বে তার খালাতো বোন হোসনে আরার বিয়ে হয়। তার বাবার বাড়ি ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরচান্দিয়া গ্রামে। আমার দুলা ভাইয়ের পরিবারের সাথে বাড়ির কয়েকজনের সাথে দ্বদ্ব চলে আসছিলো। তারাই আমার বোনকে খুন করতে পারে।মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

হোসেন আরার ভাই মোঃ রিয়াদ অভিযোগ করেন, আজ থেকে ১৫ বছর পূর্বে তার খালাতো বোন হোসনে আরার বিয়ে হয়। তার বাবার বাড়ি ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরচান্দিয়া গ্রামে। আমার দুলা ভাইয়ের পরিবারের সাথে বাড়ির কয়েকজনের সাথে দ্বদ্ব চলে আসছিলো। তারাই আমার বোনকে খুন করতে পারে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য