১৬ই জুলাই, ২০১৯ ইং, ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

ক্ষুধার যন্ত্রনা আর অভাবের তাড়নায় মসলেমকে খোয়া ভেঙ্গে জীবিকা নির্বাহ করতে হচ্ছে

মঙ্গলবার, ৩০ আগস্ট ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম 

Poorman Moslem-jhenaidahঝিনাইদহ প্রতিনিধিঃ ভোটের সময় মেম্বর চেয়ারম্যানরা বলেছিলেন, ভোট দাও বয়স্ক ভাতা পাবে। সংসদ নির্বাচনেও একই ভাবে ভোট নিয়েছিলো মসলেম উদ্দীন শাহের কাছ থেকে। কিন্তুু ভোট চলে গেছে সেই কবে, কেও কথা রাখেনি।

বয়স এখন সত্তরের কাছাকাছি। পাথরের মতো পেটানো শরীরটি ক্রমশ নিস্তেজ হয়ে পড়ছে তার। তারপরও ক্ষুধার যন্ত্রনা আর অভাবের তাড়নায় মসলেমকে খোয়া ভেঙ্গে জীবিকা নির্বাহ করতে হচ্ছে।

মসলেম শাহ এর বাড়ি ঝিনাইদহ শহরের পাগলাকানাই এলাকার গয়াসপুর বটতলা কলোনীতে। স্ত্রী জহুরা খাতুন এ্যজমার রোগী। সেই মাঝে মধ্যে বাঁচে না। দুই ছেলে বিয়ে করে আলাদা। তিন মেয়ের মধ্যে কেবল বড় মেয়ে বিধবা হয়ে বাড়িতে বসে আছে। বাবার সঙ্গে মেয়েও খোয়া ভাঙ্গে।

মেম্বর চেয়ারম্যানদের কাছে বয়স্ক ভাতা চেয়ে কোন লাভ হয়নি। রাজনীতি আর প্রভাবের কাছে মসলেম উদ্দীনের বয়স্ক ভাতা হয় না। খুটির জোর নেই বলে কেও পাত্তা দেয় না। তাই বলে কি দেশ বিদেশের সরকারী-বেসরকারী কর্মকর্তা, সুহৃদয়বান ব্যাক্তিবর্গের ও কি কোন মানবতা নেই ? নিশ্চয় আছে !

ঝিনাইদহবাসী আশা করে ঝিনাইদহ সমাজসেবা অধিদপ্তরের সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তারা ও দেশ বিদেশের সুহৃদয়বান ব্যাক্তি বা প্রতিষ্ঠান আসহায় হতদরিদ্র মসলেম শাহকে সাহায্য ও সহযোগিতা থেকে বঞ্চিত করবেন না। মসলেম উদ্দীনের সাথে যোগাযোগ ০১৬১০২০৯৭১০ (নাতি ছেলে মানিক)।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য