২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

আগামীকাল সিভিল ওয়ার্কের জন্য কক্সবাজার জেলায় ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

রোববার,২৩ অক্টোবর ২০১৬

টেকনাফবার্তা২৪ডটকম

প্রেস রিলিজ

img_4980সর্ব সাধারন ( কক্সবাজার বসবাসকারী, পর্যটক,অতিথি জন্য প্রযোজ্য) কে অবগতির জন্য জানানো যাচ্ছে যে,অাগামী কাল ২৪.১০.২০১৬ ইং তারিখ, রোজ: সোমবার, সময় সকাল: ০৬:০০(এএম)হতে সকাল ১০:০০(এএম)পর্যন্ত মোট ০৪:০০ (চার) ঘন্টা কক্সবাজার জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্দ থাকবে, “কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির” (পবিস) ঝিলংজা নতুন ৩৩০০০ ভোল্টেজ (৩৩কেভি) লাইন নির্মানের অংশ হিসেবে ককস (নতুন লাইন বৃদ্ধি) জাতীয় গ্রীড উপকেন্দ্র হতে ৩৩কেভি বাসবার “সাড ডাউন” নিয়ে (সাময়িক সময়ের জন্য লাইন হতে বিদ্যুৎ সংযোগ বন্দ রেখে)দূঘর্টনা এড়াতে নিরাপত্তার স্বার্থে কাজ করবেন প্রকপ্ল বাস্তবায়ন কন্টাক্টর কোম্পানি এনার্জি প্যাক বাংলাদেশ।

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির(পবিস) এই ৩৩কেভি (৩৩,০০০ভোল্টে) লাইনটা নির্মান শেষ হলে কক্সবাজার পবিস এর অানুপাতিক লোড সেডিং এড়ানো সম্ভব হবে।

উক্ত সময়ে ককস্ বাজার জেলায় অবস্তান কারি, বসবাসকারী সর্ব সাধারন কে ধৈর্য ধারন করে দেশের উন্নয়নে স্বার্থে সহযোগিতা করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

এর মধ্যে “কক্সবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড” (বিউবো) ও কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতিভুক্ত(পবিস) এলাকায় মাইকিং করা হয়েছে এবং লোকাল নিউজ পেপারে সার্কুলার করে বড় করে প্রচারের জন্য বিদ্যুৎ বিভাগ হতে নির্দশনা দেয়া হয়েছে বলে জানান কক্সবাজার গ্রীড কতৃর্পক্ষ, ঝিলংজা,পাওয়ার হাউজ, কক্সবাজার।

যে কোন তথ্যের জন্য যোগাযোগ করুন জাতীয় গ্রীড কন্ট্রোল রুম, কক্সবাজার ০৩৪১-৬৪৮৯৬।

বি:দ্র:
কাজের স্বার্থে সময় কম-বেশি হতে পারে,জনগনকে সেবা দিতে বিদ্যুৎ বিভাগ,গ্রীড,বিতরন বিভাগ অান্তরিক।

বর্তমান সরকারের ভিশন ২০২১ বিনির্মাণের অংশ এই উন্নয়ন কাজ,ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া সরকারের উদ্যাগ।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য