২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

টেকনাফে নৌকা ডুবে নিঁখোজ ৩,উদ্ধার ১৪

মঙ্গলবার,২৭ জুন ২০১৭

টেকনাফবার্তা২৪ডটকম

আবদুর রহমান, টেকনাফ : ঈদের পরদিন মঙ্গলবার নাফ নদে ভ্রমণে গিয়ে কক্সবাজারের টেকনাফে নৌকাডুবির ঘটনায় অন্তত ৩ শিশু নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ১৪ জনকে উদ্ধার করা হয়ছে।

বিকেল সাড়ে ৫টার দিকে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়া এলাকায় নাফ নদের জেটির কাছে এ ঘটনা ঘটে। তবে নিখোঁজের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

টেকনাফ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা কে আর বড়ুয়া সমকালকে বলেন, ‘নৌকাডুবির ঘটনা শুনে ঘটনাস্থলে পৌঁছে খোঁজখবর নেওয়া হচ্ছে। আপাতত এ ঘটনায় তিন জন নিখোঁজ রয়েছে।’

নিখোঁজ শিশু-কিশোররা হলো—টেকনাফ পৌরসভার ইসলাবাদের ছব্বির আহমেদ প্রকাশ মনু মিয়ার ছেলে মো. আমিন (৯) ও আনোয়ার ইসলামের ছেলে আনোয়ার সাদেক (৮) এবং সদর ইউনিয়নের উত্তর নাজিরপাড়ার হামিদ হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (১৬)। নাফ নদের জেটিতে ছেলের খোঁজে সাদ্দামের মাকে কান্নাকাটি করতে দেখা গেছে।

স্থানীয়রা জানায়, বিকেলে জালিয়াপাড়ায় নাফ নদের নতুন জেটি দিয়ে ছোট একটি নৌকা নিয়ে শিশুরা ভ্রমণে বের হয়। কিছুক্ষণ পর হঠাৎ জোয়ারের পানিতে নৌকাটি ডুবে যায়। এসময় আশেপাশে থাকা নৌকার লোকজন ১৪ জনকে উদ্ধার করলেও এখনও নিখোঁজ রয়েছে অন্তত তিন জন।

তাদের অভিযোগ, স্থানীয় কয়েকজন লোক টাকার লোভে বৃষ্টির মধ্যেও নৌকা ভাড়া দিয়ে যাচ্ছে। এজন্য এ দুর্ঘটনা ঘটেছে।

উদ্ধার সাইফুল ইসলাম ও আমান উল্লাহ বলেন, ‘ছোট নৌকা করে আমরা মোট ১৭ জন ভ্রমণে বের হই। কিছুক্ষণ পর নৌকাটি ডুবে যায়। এসময় একটি নৌকা আমাদের উদ্ধার করে। বাকি লোকজন কে, কোথায় জানি না।’

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন খান বলেন, ‘ঘটনাটি শুনেছি। সেখানে গিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।’

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য