২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

টেকনাফ থেকে তেতুলিয়া পায়ে হেঁটে যাচ্ছেন এক পর্যটনপ্রেমী

Tuesday, 19 Sep 2017

Teknafbarta24.com

নুরুল হোসাইন, টেকনাফ ঃ শত প্রতিকূলতার মাঝেও আশার আলো সঞ্চার করে বাংলাদেশ পর্যটন শিল্পকে বিশ্ব দরবারে তুলে ধরার লক্ষে পায়ে হেঁটে পর্যটনপ্রেমী সাইফুল ইসলাম মৃধা টেকনাফ থেকে তেতুলিয়ার বাংলাবান্ধা যাচ্ছেন। সে অন্যরকম রির্সোর্টের স্বত্ত্বাধিকারী ও নাশীহ এন্টার প্রাইজ এন্ড ট্যুরিজম ইন্টারন্যাশনাল প্রধান নির্বাহী পরিচালক।

আসন্ন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ভ্রমণ করুন, দেশকে জানুন, বাঁচতে হলে, হাঁটতে হবে শ্লোগানে ১৯ সেপ্টেম্বর সকাল ৮ টার দিকে টেকনাফ শাপলা চত্বর জিরো পয়েন্ট থেকে এ যাত্রা শুরু করেন।
উদ্ধোধনীকালে অবকাশ পর্যটন লিমিটেডের পরিচালক শিবলুল আজম কোরেশী বলেন, পর্যটন বাংলাদেশ ভবিষ্যৎ, এই শিল্পের সম্ভাবনা অপরিসীম। তাই এই শিল্পকে বাঁচিয়ে রাখতে হবে। তাই এই উদ্যোগ পর্যটনকে টিকিয়ে রাখবে।

পায়ে হাঁটা সাইফুল ইসলাম মৃধা বলেন, আমার অনেক দিনের বাসনা, পর্যটন শিল্প বিকাশে কিছু একটা করার। সরকার পর্যটন খাত গুরুত্ব দিয়ে পর্যটন বর্ষ ঘোষণা করেছে। ডিজিটাল বাংলাদেশে বির্নিমাণে পর্যটন শিল্পে আধুনিকতা ও বিদেশী পর্যটক আকৃষ্ট করতে আমার সীমিত সামর্থ্য অনুযায়ী অনেক ভাবনার পর সিদ্ধান্ত নিলাম। পায়ে হেঁটে দেশের এক প্রান্ত টেকনাফ থেকে অন্যপ্রান্ত তেতুলিয়ার বাংলাবাদ্ধা যাবো এবং পর্যটনের সুফল ও সঠিক দিক নির্দেশনা প্রচার করবো। যা জনসাধারণের চেতনা জাগ্রত করবে। এর ফলে সচেতনতা বৃদ্ধিতে সাহায্য করবে।
এসময় আরো উপস্থিত ছিলেন,টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য