২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

আওয়ামী লীগ বিপন্ন মানুষের মানবতা নিয়ে রাজনীতি করে না

Monday, 06 Nov 2017

Teknafbarta24.com

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন রোহিঙ্গা ইস্যু নিয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের সমর্থন আদায়ে সমর্থ্য হয়েছেন এতেই ক্ষুদ্ধ হয়ে উঠেছেন বেগম খালেদা জিয়া। দেশের অগ্রগতি চান না বলেই মিথ্যাচারের মাধ্যমে বিভ্রান্তি ছড়াতে চান। তিনি রোহিঙ্গাদের ত্রাণ বিতরণের নামে রোড মার্চ করে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। এটি বিপন্ন মানবতার সাথে তামাশা ছাড়া আর কিছু নয়। তিনি রোহিঙ্গাদের নাম দিয়ে একটি ইস্যু সৃষ্টি করার চেষ্টা করেছিলেন, কিন্তু সরকার সতর্ক ছিল বলেই বেগম জিয়ার পরিকল্পনা সফল হয়নি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিপন্ন মানুষের মানবতা নিয়ে রাজনীতি করে না। মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগের জন্ম হয়েছে। তাই যেখানে মানবতা বিপন্ন হয় সেখানেই এগিয়ে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার ফলে তিনি এখন মাদার অব হিউমিনিট হিসাবে বিশ্বব্যাপী স্বীকৃতি পেয়েছেন। অপরদিকে মিয়ানমারে নির্যাতিত রোহিঙ্গারা বাংলাদেশে আশ্রয় নেওয়ার দুই মাস পর ত্রাণ বিতরণের নামে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া উখিয়ায় এসে সমগ্র জাতিকে বিভ্রান্ত করেছেন। তার একের পর এক মিথ্যাচারে হতবাক হয়েছে দেশের মানুষ।

তিনি গতকাল বেলা ১১টায় উখিয়ার কুতুপালং-এ রোহিঙ্গাদের মাঝে আওয়ামী লীগের ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, আ.ক.ম বাহাউদ্দিন নাসিম এমপি, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়–য়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজীত রায় নন্দী, কেন্দ্রীয় নেতা এস.এম কামাল হোসেন, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এম এ মনজুর ও উপ-দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য