১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

৪১ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান

Wednesday, 08 Nov 2017

Teknafbarta24.com

চট্টগ্রাম: বৃহত্তর চট্টগ্রামের চার ক্যাটাগরিতে ৪১ জন সেরা করদাতার সম্মাননা পেয়েছেন । আজ বুধবার (৮ নভেম্বর) সকালে নগরীর জিইসি কনভেনশন হলে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন প্রধান অতিথি চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম জেলা: দীর্ঘ মেয়াদে কর দেওয়ার জন্য মোহাম্মদ সোলায়মান ও মো. আলতাফ হোসেন চৌধুরী, সর্বোচ্চ করদাতা হিসেবে আবুল হাশেম, মো.শামসুল হুদা, তাসমিয়া আম্বেরিন, সর্বোচ্চ নারী করদাতা আনিকা তাহজীব ও তরুণ সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মাননা পাচ্ছেন মঈন উদ্দিন শাহরিয়ার।

কক্সবাজার:  দীর্ঘ সময় কর প্রদানকারী আবুর কাশেম ও সালেহ আহমদ। সর্বোচ্চ করপ্রদানকারী- আতিকুল ইসলাম, সাইফুল করিম ও ওছিউর রহমান। নারীদের মধ্যে সর্বোচ্চ করদাতা ফারহানা ইয়াছমিন। সর্বোচ্চ তরুণ করদাতা আসাদ উল্লাহ।

বান্দরবান: সর্বোচ্চ করদাতা হলেন নুরুল আবছার, আব্দুস শুকুর ও মাহাবুবুর রহমান।  দীর্ঘ মেয়াদে করদাতা নুরুল আলম ও বাদল কান্তি বড়ুয়া।  সর্বোচ্চ নারী করদাতা হিসেবে সম্মাননা পাচ্ছেন মে হ্লা প্রু এবং সর্বোচ্চ তরুণ করদাতা ওমর কবির।

রাঙামাটি: দীর্ঘ সময় করদাতা- লিয়াকত আলী। সর্বোচ্চ করদাতা লোকমান হোসেন তালুকদার, খলিলুর রহমান ও মো. আবু সৈয়দ।  সর্বোচ্চ নারী করদাতা চিত্রা চাকমা এবং সর্বোচ্চ তরুণ করদাতা আসাদুজ্জামান মহসিন।

খাগড়াছড়ি:  সর্বোচ্চ করদাতা জসিম উদ্দিন ও শাহ আলম।   আবুল কালাম, শহীদুল ইসলাম ভুইয়া ও নজরুল ইসলাম দীর্ঘ মেয়াদে কর প্রদানকারী। সর্বোচ্চ নারী করদাতা ফরিদা আক্তার এবং সর্বোচ্চ তরুণ করদাতা সম্মাননা পেয়েছেন রাজিব বনিক।

সিটি করপোরেশন এলাকায় দীর্ঘ মেয়াদে কর প্রদানের জন্য সম্মাননা পেয়েছেন আন্দরকিল্লা এলাকার ফাতেমা বিবি ও চান্দাগাঁও এলাকার ব্রিগেডিয়ার (অব.) ডা. এইচ কে এম জি মোর্তুজা। সর্বোচ্চ নারী করদাতা কোর্ট রোডের ফারহানা মোনেম। তরুণ করদাতা সম্মাননা পেয়েছেন খাতুনগঞ্জ হক মার্কেটের শিহাব উদ্দিন। এছাড়া সর্বোচ্চ তিন করদাতা হলেন-আসাদগুঞ্জের অসিত কুমার সাহা, কদমতলী ডিটি রোডের মো.আমজাদ খান ও পাথরঘাটা মিরেন্ডা লেনের মো.নাছির উদ্দিন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য