১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী

মাদক সেবনের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্য সাময়িক বরখাস্ত

Tuesday,06 March 2018

teknafbarta24.com

মাদক সেবনের দায়ে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, খুলনা জেলা কার্যালয়ের ‘ক’ সার্কেলের এসআই মনোজিৎ কুমার বিশ্বাস ও গোয়েন্দা শাখার কনস্টেবল মো. সেলিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপপরিচালক মো. রাশেদুজ্জামান মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার রাতে অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাদের বরখাস্ত করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা জেলা কার্যালয়ের সূত্র জানান, এসআই মনোজিৎ কুমার বিশ্বাস, কনস্টেবল মো. সেলিম এবং সোর্স সুশীল ২৭ ফেব্রুয়ারি মাদক সেবন করে খুলনার বটিয়াঘাটা থানায় গিয়ে মাতলামি করেন। ওই ঘটনায় বটিয়াঘাটা থানা পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের সঙ্গে থাকা সোর্স সুশীল বিশ্বাসকে গ্রেপ্তার দেখানো হয়। কিন্তু দুই মাদক কর্মকর্তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পরই তাদের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়। তারই পরিপ্রেক্ষিতে তাদের চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপপরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, অভিযুক্তরা মাদক সেবনের কথা স্বীকার করেই থানায় মুচলেকা দেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাদের সাময়িক বরখাস্ত করে ঢাকায় সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। এ অভিযোগে তাদের চাকরিচ্যুতও করা হতে পারে।

তিনি বলেন, গুটিকয়েক লোকের কারণে এই ডিপার্টমেন্ট বদনামের ভাগী হচ্ছে। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

রাইজিংবিডি

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য