১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

বন্ধুদের সঙ্গে মিলে মেয়েকে ধর্ষণ করল বাবা!

Wednesday, 19 April 2018

teknafbarta24.com

আন্তর্জাতিক ডেস্ক ঃ নিজের ৩৫ বছরের মেয়েকে বন্ধুদের হাতে তুলে দিল বাবা। এরপর নিজেই সেই বন্ধুদের সঙ্গে মিলে মেয়েকে ধর্ষণ করল বাবা! সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের সীতাপুরে এমন অমানবিক ঘটনাটি ঘটে।

ভারতীয় গণমাধ্যমে খবর থেকে জানা যায়, গত ১৫ এপ্রিল বাবার সঙ্গে একটি মেলায় গিয়েছিলেন নির্যাতিতা ওই নারী। সেখানে ধর্ষক বাবার সঙ্গে দেখা হয় তার বন্ধু মান সিংয়ের। মেয়েকে সঙ্গে নিয়ে তারা আর এক বন্ধু মিরাজের বাড়িতে যান। আর সেখানে তিনজনে মিলে ওই নারীকে ধর্ষণ করেন তারা।

মিরাজের বাড়িতেই ১৮ ঘণ্টা বন্দী ছিলেন ওই নারী। পরে সুযোগ বুঝে পালিয়ে বাড়িতে ফিরে মা-কে সব খুলে বলেন। থানায় অভিযোগ জানানোর পর মঙ্গলবার মিরাজকে গ্রেফতার করে পুলিশ।

সীতাপুরের পুলিশ সুপারিন্ডেন্ট সুরেশরাও কুলকার্নি জানিয়েছেন, ১৬ বছর আগে বিয়ে হয়েছিল নির্যাতিতার। কিন্তু স্বামীর সঙ্গে বিবাদের কারণে বিয়ের দু’বছরের মধ্যেই বাড়িতে ফিরে আসেন তিনি। তারপর থেকেই তাঁর‌ সঙ্গে অশালীন ব্যবহার করত তার বাবা। এটা নিয়ে শালিস বৈঠক পর্যন্তও হয়েছে।

জানা গেছে, ২০১৭ সালের নভেম্বর মাসে আচমকাই নিজের গ্রাম থেকে উধাও হয় যায় ওই ব্যক্তি। সেই সময়ও তার বিরুদ্ধে মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ ওঠে।

সূত্র: এবিপি আনন্দ ও আজকাল

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য