২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

শাহপরীরদ্বীপ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার

Wednesday, 19 April 2018

teknafbarta24.com

বিশেষ সংবাদদাতা ঃ কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ( বিজিবি)।উদ্ধার ইয়াবার মূল্য ৬০ লাখ টাকা বলে জানায় বিজিবি।

বৃহস্পতিবার ( ১৯ এপ্রিল ) ভোর ৫টার দিকে  এসব ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, ‘শাহপরীরদ্বীপ বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় তার নেতৃত্বে সাবরাং ইউপিস্থ চেয়ারম্যানের টেক এলাকায় বিশেষ টহলে গমন করেন। গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারেন উক্ত এলাকা দিয়ে একটি ইয়াবার চালান মায়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করতে পারে।এই সংবাদের ভিত্তিতে টহল দল এলাকায় ঔঁৎ পেতে থাকেন। পরবর্তীতে ভোর ৫টার দিকে উক্ত এলাকার নিকটবর্তী রাস্তা দিয়ে ২ জন ব্যক্তিকে একটি মোটর সাইকেলযোগে টহল দলের সামনে আসতে দেখে সন্দেহ হওয়ায় টহল দল তাদের চ্যালেঞ্জ করে। টহল দলের আকষ্মিক উপস্থিতিতে মোটর সাইকেল আরোহী তাদের মোটর সাইকেলটিকে ঘুড়িয়ে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। টহল দল নিজস্ব মোটর সাইকেল যোগে ইয়াবা চোরাকারবারীদের পিছনে ধাওয়া করলে ইয়াবা চোরাকারবারীরা সাবরাং ইউপিস্থ চেয়ারম্যানের টেকের পার্শ্বে একটি বস্তা ফেলে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।পরবর্তীতে সিনিয়র কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য