১৯শে আগস্ট, ২০১৯ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

চট্টগ্রামস্থ কক্সবাজার জেলা ছাত্র পরিষদের নতুন কমিটি গঠিত

Saturday,09 June 2018

teknafbarta24.com

বিশেষ সংবাদদাতা : চট্টগ্রামে অধ্যয়নরত পর্যটন রাজধানী কক্সবাজার জেলার সাধারণ শিক্ষার্থীদের প্রাণের দাবী চট্টগ্রামস্থ কক্সবাজার জেলা ছাত্র পরিষদের ১০১ সদস্য বিশিষ্ট প্রতিষ্ঠাতা কমিটি ঘোষিত হয়েছে।

শনিবার (০৮ জুন) নির্বাচন কমিশনার নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

নতুন কমিটির সভাপতি হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ছাত্র মোঃ মইন উদ্দীন এবং সাধারণ সম্পাদক হয়েছেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ জাওয়াদ বখতিয়ার।

চট্টগ্রামে অবস্থানরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ করার তাগিদে কক্সবাজার জেলার চার আসনের সংসদ সদস্যগণ, চট্টগ্রাম মহানগরীর মাননীয় মেয়র জনাব আ,জ,ম নাসির উদ্দীন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য্য প্রফেসর ড. শিরিন আকতারের সম্মলিত উদ্যোগে উক্ত পরিষদ গঠণের সিদ্ধান্ত নেওয়া হয় এবং উক্ত ছয় জনের সম্মিতির মাধ্যমে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। উক্ত ছয়জন পরিষদের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন। তারা নবগঠিত কমিটির সফলতা কামনা করেন।

নতুন সভাপতি মোঃ মইন উদ্দীন হিউম্যান রাইটস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক এবং সাধারণ সম্পাদক মোঃ জাওয়াদ বখতিয়ার কক্সবাজার শহর ছাত্রলীগ এর বিশিষ্ট ছাত্রলীগ নেতা।

নতুন কমিটির দায়িত্ব গ্রহণের পর সাধারণ সম্পাদক মোঃ জাওয়াদ বখতিয়ার বলেন, কক্সবাজারের শিক্ষার্থীদের জন্য ন্যায় নিষ্ঠার সাথে কাজ করে যেতে চাই, বিশেষ করে চট্টগ্রামে কক্সবাজারের শিক্ষার্থীদের কোনো ধরণের সমস্যা যাতে না হয় সেদিকে খেয়াল রাখবো। পাশাপাশি তিনি পরিষদের অন্যান্য সদস্য এবং সাধারণ শিক্ষার্থীদের কক্সবাজারের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান ও সকলের সহযোগীতা কামনা করেন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য