১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

ডাক্তার না হয়েও পদবি ব্যাবহার করায় ১০০০ টাকা জরিমানা

Sunday, 15 July 2018

teknafbarta24.com

বিশেষ সংবাদদাতা ঃ রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই নতুন বাজার এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে এক ভুয়া ডাক্তারকে ১০০০ টাকা জরিমানা করেছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন।

রোববার ( ১৫ জুলাই) কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযানে এই ভুয়া ডাক্তারকে সনাক্ত করা হয়। পরে ভবিষ্যতে কখনো ডাক্তার পদবী ব্যবহার করবেনা এই মর্মে মুচলেকা নিয়ে ১০০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

ডাঃ দীপক দে, নামের আগে রয়েছে ডাক্তার পদবী। রাঙ্গামাটি পার্বত্য জেলার কাপ্তাই নতুন বাজার এলাকার হিলভিউ ল্যাব এন্ড মেডিকেল সেন্টারের মালিক। নিজে ডাক্তার না হয়েও প্রেসক্রিপশন প্যাডে ডাক্তার পদবী লিখে নিয়মিত রোগি দেখেন এবং ব্যবস্থাপত্র দিয়ে আসছিলেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন জানান, কাপ্তাই কাপ্তাই নতুন বাজার এলাকার হিলভিউ ল্যাব এন্ড মেডিকেল সেন্টারের মালিক দীপক দে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবস্থাপত্র দিয়ে আসছিলেন। কিন্তু তিনি কোন মেডিকেল কলেজে পড়ালেখা করেননি। কোন সরকারী বেসরকারী মেডিকেল কলেজ থেকে ডাক্তারি ডিগ্রিও নেননি। এর পর ডাক্তার পদবী ব্যবহার করে চেম্বার খুলে ব্যবসা করে আসছিলেন। রোবার হিলভিউ ল্যাবে অভিযান চালিয়ে দীপক দেকে সনাক্ত করে ডাক্তার পদবী ব্যবহার করার দায়ে ১০০০ টাকা জরিমানা এবং ভবিষ্যতে এই ধরনের কাজ করবেনা মর্মে মুচলেকা আদায় করা হয়। 

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য