১৭ই আগস্ট, ২০১৯ ইং, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বাস স্ট্যান্ডকে যানজটমুক্তসহ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে ওসি’র উদ্যোগ

Sunday,26 August 2018

teknafbarta24.com

খালেদ হোসেন টাপু, রামু : কক্সবাজারের রামুর প্রাণকেন্দ্র চৌমুহনী বাসস্ট্যান্ডকে যানজটমুক্তসহ পরিস্কার পরিচ্ছন্ন রাখার বিশেষ উদ্যোগ নিয়েছে রামু থানার নবাগত ওসি মুহাম্মদ আবুল মনসুর। তিনি কোরবানি ঈদের ১ সপ্তাহ আগে থানায় যোগদান করার পরপরই এ উদ্যোগ গ্রহন করেছেন।

চৌমুহনী বাসস্ট্যান্ড কে যানজটমুক্তসহ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের নিয়ে মতবিনিময় সভা করার পাশাপাশি পুরো ষ্টেশন এলাকায় মাইকিং করে দেয়। রামু থানার নবাগত ওসির এই বিশেষ উদ্যোগকে সুধীবৃন্দসহ বিভিন্ন মহল সাধুবাদ জানিয়েছেন।

রামু থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবুল মনসুর জানান, ঈদে ঘর ফিরতি এবং ঈদ পরবর্তী কর্মজীবী মানুষ কর্মস্থলে যাতে নির্বিঘেœ পৌছাতে পারেন সেজন্য চৌমুহনী ষ্টেশনকে যানজটমুক্তসহ পরিস্কার পরিচ্ছন্ন রাখার এ উদ্যোগ নেয়া হয়েছে। এজন্য পুলিশের মোবাইল টিম অনবরত টহল দেবে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করে দেওয়া নির্ধারিত স্থানে গাড়ি পার্কিংসহ যাত্রী উঠা-নামা করার জন্য পরিবহন সেক্টরের সবার প্রতি অনুরোধ জানান। অন্যথায় আইন ভঙ্গ কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো জানান, চৌমুহনী বাসস্ট্যান্ডে পথচারীদের চলাচলের বিঘœতা ঘটিয়ে রাস্তার উপর কেউ মালামাল রাখা বা কোন দোকান বসাতে পারবেনা। তাছাড়া চৌমুহনী বাসস্ট্যান্ড কে যানজটমুক্তসহ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য