১৭ই আগস্ট, ২০১৯ ইং, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

আইওএম এর উদ্যোগে ঘূর্ণিঝড় প্রতিরোধের সামগ্রী বিতরণ

Tuesday, 18 September 2018

teknafbarta24.com

টেকনাফ : আন্তর্জাতিক অভিবাসন সংস্থা ( আইওএম) এর উদ্যোগে দ্বিতীয় দফায় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) আওতায় বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ১ টার দিকে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

বিতরনকরা পন‍্য সামগ্রীর মধ্যে ছিল পাওয়ার মেগাফোন ৬৬ টি, ফ্লাগ পুল ৬৬ টি, সাইকেল ২ টি, মেগা ফোনের ব্যাটারি ৬০০ পিস এবং সিপিপি টেকনাফ অফিসের জন্য একটি ল‍্যাপটপ প্রদান করা হয়।

গত ১৩ ই মে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) সাইট ম‍্যানেজম‍্যানট সার্পোট (এসএমএস) এর উদ্যোগে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) কে প্রথম পর্যায়ে এসব সামগ্রী বিতরণ করা হয়েছিল। তন্মধ্যে ৬৭ টি সুপার মেগাফোন, হ‍্যানড সাইরেন ৬৭ টি, ট্রানজিস্টার রেডিও ৬৭ টি, রেইন কোট ৯৯৫ পিস, টুপি ৯৯৫ টি, লাইফ জ্যাকেট ৯৯৫ পিস, ফার্স্ট এইড বক্স ২০০ টি, রেসকিউ কিটস ২০০ পিস, গাম বুটস ৯৯৫ টি, বাই সাইকেল ৬৭ টি, স্ট্রেচার ৬৭ টি, সিপিপি ভেস্ট ৭০০ পিস, সিগন্যাল ফ্লাগস ৬৬ টি।
এসময় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান, সাইট ম‍্যানেজম‍্যানট সাইট ডেভেলপমেন্ট এর প্রোগ্রাম ম‍্যানেজার ফেভিয়ার ক্লেমেনটাইন, সাইট ম‍্যানেজম‍্যানট অফিসার লেনি হ‍্যানমোর, মোঃ আলী সাইট ম‍্যানেজম‍্যানট প্রোগ্রাম, টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার উপস্থিত ছিলেন।

ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) এর সহকারী পরিচালক মোঃ হাফিজ এসব সামগ্রী গ্রহণ করেন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য