২০শে জুলাই, ২০১৯ ইং, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

সিলভার কাপের ফাইনালে চ্যাম্পিয়ন অলিয়াবাদ

Wednesday,21 November 2018

teknafbarta24.com

স্পোর্টস ডেস্ক : টেকনাফ উপজেলায় সিলভার কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (চতুর্থ আসর)এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে পৌরসভার অলিয়াবাদ ফুটবল একাদশ।

২১শে নভেম্বর (বুধবার) ঐতিহ্যবাহি টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে বিকাল ৩টায় সিলভার কাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা পর্ষদের পরিচালক হারুন-অর-রশিদের সভাপতিত্বে নির্বাহী পরিচালক খোরশেদ আলমের সঞ্চালনায় খেলা অনুষ্টিত হয়।

খেলায় প্রধান অতিথি ছিলেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ রবিউল হাসান।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন,টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রদীপ কুমার দাশ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও পৌর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল্লাহ মনির, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ অাব্দুল্লাহ,টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য নুরুল হোসাইন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক আব্দুল বাসেদ।
আরো উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

প্রধান রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন আলী আকবর বাঘা ও সহকারী মোঃ আব্দুল্লাহ, বাবুল ও কানন শর্মা কালা।

টেকনাফ উপজেলার ৩২ টি দলে অংশ গ্রহণের প্রতিদিন শত শত দর্শক এ খেলা উপভোগ করেছেন। ফাইনাল খেলায় প্রায় আট হাজারের বেশি দর্শকের উপস্থিতি সত্যিই প্রশাংসার দাবীদার আয়োজক কমিটি ।

ফাইনাল খেলায় অলিয়াবাদ ফুটবল একাদশ বিজয়ী হয়ে হ্নীলা ইউনিয়নের ইয়ংবয়েস ওয়াব্রাং ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ের প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে একাধিক গোলের সুযোগ নষ্ট করে দু’দল। খেলায় অলিয়াবাদ ফুটবল একাদশ বেশির ভাগ সময় বল তাদের দখলে রাখলেও গোল থেকে বঞ্চিত হয়। ফলে নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ম্যাচ গড়ায় ট্রাইবেকারে। পরে অলিবাদ ফুটবল একাদশ জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতার ‘ম্যান অব দ্যা ম্যাচ’ নির্বাচিত হন অলিবাদ ফুটবল একাদশের ফেরদৌস।

এসময় সেরা গোল রক্ষক নির্বাচিত হয়েছেন অলিয়াবাদ ফুটবল একাদশের ফায়সাল।

প্রধান অতিথি টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান বলেন,“আমি আশা করি ছেলেরাও পিছিয়ে থাকবে না। ভবিষ্যতে ছেলেরা আরো ভালো করবে, এগিয়ে যাবে।” প্রতিকূল আবহাওয়ার মধ্যে যারা টেকনাফ হাই স্কুলের মাঠে খেলা দেখতে এসেছিলেন তাদেরও আন্তরিক অভিনন্দন জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান এসময় চ্যাম্পিয়ান দলকে ৩০ হাজার নগদ অর্থ, ক্রেস্ট, ট্রফি ও পরাজিত দলকে ১৫ হাজার টাকা, ক্রেস্ট ও ট্রফি তুলে দেন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য