১৯শে আগস্ট, ২০১৯ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

Saturday,01 December 2018

teknafbarta24.com

নুরুল হোসাইন, টেকনাফ: কক্সবাজার টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার ভোর ৫টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর পুরানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। এ ছাড়াও ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

নিহত হাবিব উল্লাহ হাবিব (৩৫) ওই এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। আর আহত পুলিশ সদস্যরা হলেন, টেকনাফ থানার এসআই রাজু, কনস্টেবল জিয়া ও বাদশা।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী হাবিব উল্লাহকে আটকের পর টেকনাফের বাহারছড়া শাপলাপুর পুরানপাড়া এলাকায় অভিযানে গেলে আগে থেকে উত্ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে আহতবস্থায় হাবিব উল্লাহ হাবিবকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৬ হাজার পিস ইয়াবা, দুটি দেশীয় অস্ত্র ও ১৪টি তাজা কার্তুজ।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য