২১শে এপ্রিল, ২০১৯ ইং, ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪০ হিজরী

পুলিশের হাতে আটকের পরে ক্রসফায়ারে নিহত

Friday,14 December 2018

teknafbarta24.com

টেকনাফ : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইউছুপ জালাল প্রকাশ বাহাদুর নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে । সে টেকনাফ সদর ইউপির ছোট হাবির পাড়ার খলিল আহাম্মদের ছেলে । এসময় ৫ পুলিশ সদস্য আহত ও ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে বলে জানায় পুলিশ।

আজ শুক্রবার ভোর রাতে টেকনাফ সদর ইউপির মৌলভীপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আহত পাঁচ পুলিশ সদস্যরা হলেন, টেকনাফ থানার এসআই শরিফুল,ইসলাম, এসআই ফারুকজামান কনস্টেবল রুবেল, মহিউদ্দিন ও ইব্রাহীম।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন,স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ইউছুপ জালাল বাহাদুরকে আটকের পর টেকনাফ সদর ইউপির মৌলভী পাড়া এলাকায় অভিযানে গেলে আগে থেকে উৎপেতে থাকা তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল তল্লাশি করে আহতবস্থায় বাহাদুরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ সময় পাঁচ পুলিশ সদস্যকে ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ওসি আরো বলেন, নিহত ব্যক্তির বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন ১২টি মামলা রয়েছে। উক্ত ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশীয় তৈরি অস্ত্র, ১টি বিদেশী অস্ত্র ও ২৪টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য