১৯শে আগস্ট, ২০১৯ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

চট্রগ্রামে নৌকার পক্ষে ভোট চাইলেন তারকারা

Thursday,20 December 2018

teknafbarta24.com

চট্টগ্রাম : মহানগরী এবং রাঙ্গুনিয়া উপজেলা জুড়ে নৌকা প্রতীকের পক্ষে ব্যাপক প্রচারণা, জনসংযোগ ও পথসভায় অংশ নিয়েছে দেশের চলচ্চিত্র ও টেলিভিশন মাধ্যমের এক ঝাঁক তারকা।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত চট্টগ্রাম মহানগরীতে এবং বিকেল পর চট্টগ্রামের রাঙ্গুনিয়া আওয়ামীলীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদের নির্বাচনী এলাকায় প্রচারণা চালায় তারকারা।

পুরো প্রচার কার্যক্রমে নেতৃত্ব দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। এসময় তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, জ্যোতিকা জ্যোতি, শাকিল খান, রোকেয়া প্রাচী, অরুনা বিশ্বাস, মাহফুজ, মীর সাব্বির, তারিন আহমেদ, সুইটি, সায়মন সাদেকম ঈশিকা আজিজ, প্রণিল, আসিফ।

দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মহানগরীর জামালখান সড়কস্থ প্রেস ক্লাবের সামনে থেকে প্রচারণা কার্যক্রম শুরু করেন তারকারা। এই সময় প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, চট্টগ্রাম ৯ কোতোয়ালী আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম। এছাড়া রূপালী পর্দার তারকারাও সংক্ষিপ্ত বক্তব্য রেখে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন। এরপর ড. হাছান মাহমুদের নেতৃত্বে তারকারা ৩টি খোলা ট্রাকে নগরীর জামালখান সড়ক, গণিবেকারী, চকবাজার, কাপাসগোলা, বাদুরতলা, বহদ্দারহাট, দুই নম্বর গেইট, জিইসি মোড়, খুলশি একে খান সিটি গেইট হয়ে আবার নগরীর জিইসি মোড়ে এসে শেষ হয়। এর পর বিকেল ৩টা থেকে তারকারা চট্টগ্রাম থেকে রাঙ্গুনিয়া নির্বাচনী এলাকায় প্রচারণা চালাতে যাত্রা শুরু করেন। এই সময় রাঙ্গুনিয়ার পাহাড়তলী তাপবিদ্যুৎ এলাকায় রাঙ্গুনিয়া সংসদীয় আসনের শত শত নেতাকর্মী ড. হাছান মাহমুদ এবং চলচ্চিত্র টেলিভিশন মাধ্যমের তারকাদের স্লোগানে স্লোগানে স্বাগত জানান। এর পর তারা ড. হাছান মাহমুদকে সাথে নিয়ে উপজেলার পোমরা, শান্তির হাট, মরিয়ম নগর, চন্দ্রঘোনাসহ রাঙ্গুনিয়া বিভিন্ন এলাকায় একাধিক পথসভায় অংশ নিয়ে ড. হাছান মাহমুদকে নৌকায় ভোট দিয়ে বিজয় করতে জনগনের প্রতি আহ্বান জানান।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য