২০শে জুলাই, ২০১৯ ইং, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

বেতন না কর্মীদের বিনামূল্যে গাঁজা দিবে ‘বাডট্রেডার‘

Saturday,26 January 2019

teknafbarta24.com

মার্কিন সরকারের ইতিহাসে দীর্ঘমেয়াদী অচলাবস্থায় বিপর্যস্ত বহু আমেরিকান। অচলাবস্থার কারণে বহুদিন থেকেই বেতন পাচ্ছেন না সেখানকার প্রায় আট লক্ষাধিক কর্মী। বেতন না পাওয়া এসব কর্মীদের জন্য সুখবর দিয়েছে একটি মার্কিন গাঁজা প্রস্তুত কারক সংস্থা।

আমেরিকার অন্যতম গাঁজা প্রস্তুতকারী সংস্থা ‘বাডট্রেডার’ ঘোষণা দিয়েছে, বেতন না পাওয়া কর্মীদের বিনা মূল্যে গাঁজা দেওয়া হবে। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করে বিনামূল্যে ‘মেডিক্যাল মারিজুয়ানা’ দেওয়ার কথা জানিয়েছে বাডট্রেডার।

ওই পোস্টে তারা জানিয়েছে, ‘মার্কিন সরকারে অচলাবস্থার কারণে যে সমস্ত ফেডেরাল কর্মীরা মেডিক্যাল মারিজুয়ানা কিনতে পারছেন না, তাদের বিনামূল্যে গাঁজা দেবে বাডট্রেডার।’ তবে যত খুশি গাঁজা বিনামূল্যে দেবে না ওই সংস্থা। ক্যালিফোর্নিয়ার অ্যাডল্ট ইউজ নিয়ম মেনে একটি নির্দিষ্ট পরিমান গাঁজা বিনামূল্যে দেবে তারা।

বাডট্রেডার সংস্থার সিইও ব্রাড ম্যাকলাঘলিন বলেছেন, ‘বেতন না পেয়ে কঠিন সময়ের মধ্য দিয়ে যাওয়া মানুষদের একটু স্বস্তি দিতেই আমাদের এই পদক্ষেপ।’

বিনা মূল্যে গাঁজা পাওয়ার জন্য বাডট্রেডারের অফিসিয়াল ওয়েবসাইট দেখার অনুরোধ করা হয়েছে ওই পোস্টে। সংস্থাটি আরো জানায়, যাদের বিনামূল্যে গাঁজা দেওয়া হবে, তাদের নামও গোপন রাখা হবে।

 

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য