২১শে এপ্রিল, ২০১৯ ইং, ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪০ হিজরী

টেকনাফ উপজেলার নতুন চেয়ারম্যান নুরুল আলম

সোমবার, ২৫ মার্চ ২০১৯
আর করিম, টেকনাফ ঃ কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠভাবে সমপন্ন হয়েছে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচন। বিএনপি থেকে কোন প্রার্থী না থাকাতে এবার ভোট যুদ্ধ নিজ দলের সদস্যদের মধ্যে করতে হয়েছে। কেউ কাউকে নাহি দেব ছাড় এ মনোবাসনা নিয়ে সকল প্রার্থী মাঠে লড়েছেন। তবে মাঠের খেলা শেষে বিজয়ের হাসি হাসেন বিজয়ী দলের অধিনায়ক।

সেই হিসেবে টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে সরকার দলীয় নৌকার প্রার্থী সাবেক সাংসদ মোহাম্মদ আলী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান জাফর আহমেদ আনারস প্রতীক কে হারিয়ে সতন্ত্র প্রার্থী মোটর সাইকেল হিসেবে বিজয়ী হয়েছেন টেকনাফ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আলম। 

নির্বাচনের ৫৫ টি ভোট কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে দেখা যায়, মোটর সাইকেল পেয়েছেন ৩৬’১৫১ ভোট, নৌকার প্রার্থী পেয়েছেন ২৩’৪৭৬ ভোট এবং আনারস প্রার্থী জাফর আহম্মেদ পেয়েছেন ১৩’৫৭৫ ভোট। 

সরেজমিনে টেকনাফ উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্রে ঘুরে দেখা যায়, সুষ্ট ও শান্তি প্রক্রিয়ায় ভোটাররা নিশ্চিত মনে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। তবে হ্নীলা ইউনিয়নের কিছু ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি আশানুরূপ ছিলনা। নিজ দলীয় প্রার্থীদের মধ্যে প্রতিযোগিতামূলক ভোট হওয়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ছিলেন সতর্ক পাহারায়। এসময় বিজিবি, র্যাব ও পুলিশ সদস্যদের ভোট কেন্দ্রগুলোতে সতর্ক পাহারা অবস্থায় দেখা যায়। 

টেকনাফ উপজেলাবাসীকে তাদের পছন্দের মনোনীত প্রার্থী কতটা জোরাল ভূমিকায় থেকে সেবা প্রদান করতে পারবেন সেটিই এখন বিজয়ী প্রার্থী নুরুল আলমের জন্য প্রধান চ্যালেনজ বলে করছেন স্থানীয়রা। টেকনাফ উপজেলার ভোটারগণ পরিবর্তনের যে মশাল জালিয়েছেন সেটি এখন বিজয়ী চেয়ারম্যান হিসেবে নুর আলম ধারন করবেন বলে সকলের প্রত্যাশা। 

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য