১৭ই আগস্ট, ২০১৯ ইং, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

টেকনাফে মাদক,দুর্নীতি ও অর্থ পাচারের বিরুদ্ধে প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত

Thursday,11 April 2019

teknafbarta24.com

টেকনাফ : কক্সবাজারের টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলমের উদ্যোগে মাদক,দূণীতি, অর্থ ও মানব পাচারের বিরুদ্ধে এক বিশাল প্রতিরোধ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১১ এপ্রিল ) বিকেল ৩ টায় টেকনাফ বাস ষ্ঠেশনে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার পরিচালায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে মাদক বিরোধী সভা অনুষ্টিত হয়।

এসময় বক্তারা বলেন,টেকনাফ কে মাদক মুক্ত চাই।মাথা উচু করে আমরা যেন এদেশে কথা বলতে পারি। টেকনাফে কোন মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। হয় মাদক ছাঁড়েন, আর না হয় টেকনাফ ছাঁড়েন। প্রত্যেক মাদক ব্যবসায়ীদের ভাল হয়ে যেতে হবে। কেউ বাঁচানোর সুযোগ পাবেন না। বক্তারা আরো বলেন জনগণই প্রতিরোধের মাধ্যমে টেকনাফ কে মাদক মুক্ত করতে হবে।যারা মাদক ব্যবসায়ী তারা কোন ছাঁড় পাবেনা। যদি বাঁচতে চান তাহলে মাদক থেকে দূরে থাকুন, মাদককে ঘৃনা করুন। সমাজ থেকে বয়কট করুন।

সভায় বক্তারা আরো বলেন, যারা মাদক ব্যবসায়ী তারা সময় থাকতে আত্মসর্মপন করুন। নইলে কারো পরিণতি ভাল হবে না। যারা মাদক ব্যবসায়ী তাদের প্রকাশ্যে ধরিয়ে দিন। থানায় সোপর্দ করুন। হারাম কাজ করবো না। আগামীতে মাদকের বিরুদ্ধে সামাজিক ভাবে প্রতিরোধ করা হবে।

স্বাগত বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ।

প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শফিক মিয়া। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদের সাবেক ভাইচ-চেয়ারম্যান ইউনুছ বাংঙ্গালী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল বশর,জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুরুল হুদা, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইচ-চেয়ারম্যান মৌলনা ফেরদৌস আহমদ,টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোঃ ইসলাম,উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক আবুল কালাম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন, উত্তর লম্বরী মাদ্রাসার মুহাতিম মৌলনা আব্দুল হক হৃীলা রঙ্গিখালী মাদ্রাসার অধ্যক্ষ মৌলনা কামাল হোসেন, হৃীলা শাহা মজিদিয়া মাদ্রাসার অধ্যক্ষ মৌলনা ফরিদুল আলম।

টেকনাফ উপজেলা আওয়ামীলীগ,উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

টেকনাফ বার্তা ২৪ এ প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

মন্তব্য